Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ঝিনাইদহে ৫ হাজার দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

০৩ মে, ২০২১ ২:৫৮ অপরাহ্ণ
ঝিনাইদহে ৫ হাজার দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহে করোনায় কর্মহীন পাঁচ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৩ মে) সকালে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে স্বাস্থ্যবিধি মেনে খাদ্যসামগ্রী বিতরণ করেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ব্যবসায়ী মিজানুর রহমান মাসুম।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, আওয়ামী লীগ নেতা লাড্ডু হোসেন, সমাজসেবক আমির হোসেন, আমজাদ হোসেন যুবলীগ নেতা ফারুক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। শহরের বিভিন্ন এলাকা থেকে আসা অসহায় মানুষের হাতে চাল, ডাল, তেল আলুসহ খাদ্য সামগ্রী তুলে দেন অতিথিবৃন্দ।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিজানুর রহমান মাসুম বলেন, করোনাভাইরাসের কারণে আমাদের সমাজে যারা রিকশা-ভ্যান চালায়, চা বিক্রেতা ও ফুটপাতের হকার তাদের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। এমন অবস্থায় আমরা ঝিনাইদহে পাঁচহাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করছি। মানবিক কারণে সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ করেন তিনি।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার