Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরার অভিযোগে আটক ৩

০৩ মে, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ
সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরার অভিযোগে আটক ৩
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা রেঞ্চ পশ্চিম সুন্দরবনের গহীণে তেরকাটি নামক খালে বিষ প্রয়োগ করে মাছ শিকারের সময় ৩ জেলেকে আটক করেছে বুড়িগোয়ালিনী স্টেশনের নিরাপত্তাকর্মীরা।

সোমবার (৩ মে) ভোরে বুড়িগোয়ালিনী ষ্টেশন কর্মকর্তা (এসও) সুলতান আহম্মেদের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

আটক ৩ জেলে শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের পূর্ব কালিনগর গ্রামের রাশিদুল মোড়লের ছেলে ইসমাইল ও ইস্রাফিল এবং একই গ্রামে আব্দুল হাকিম গাজীর ছেলে হোসাইন।

সাতক্ষীরা সহকারী বন সংরক্ষক (এসসিএফ) এম. এ হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সুন্দরবনে তেরকাটি খালে বিষ প্রয়োগে মাছ ধরার খবর গোপনে জানতে পেরে তাৎক্ষণিক অভিযান চালিয়ে জেলেদের আটক করা হয়।

এ সময় তল্লাশি করে মাছ ধরা কাজে ব্যবহৃত বিষের বোতল, জাল, ১০ কেজি চিংড়ী ও একটি নৌকা জব্দ করা হয়। আটক জেলেদের বন আইনে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার