Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অন্ত:সত্ত্বা মেয়ের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

০৪ মে, ২০২১ ৬:১৬ অপরাহ্ণ
অন্ত:সত্ত্বা মেয়ের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে ৭ মাসের অন্ত:সত্ত্বা মেয়ে ময়না বেগম (২২) এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় আনার দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ মে) দুপুরে জেলার দুরামারি এলাকার টেশনিক্যাল কলেজের সামনে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত ময়নার বাবা রফিকুল ইসলাম। এ সময় ময়নার মা রমিসা বেগমও উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে রফিকুলেইসলাম জানান, প্রায় ২ বছর আগে তার মেয়ে ময়নার সাথে রুহিয়া থানার মহেষপুর বর্মতল এলাকার মৃত পাখালুর ছেলে আজিজুলের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ময়নার শ্বশুড় বাড়ির লোকজন ও তার স্বামী কারণে অকারণে ময়নাকে শারীরিকভাবে নির্যতন করে আসছিলো। ময়নার ইচ্ছার বিরুদ্ধে ২ বার গর্ভপাতও করিয়েছিলো তারা। ৩য় বার ময়না যখন ৭ মাসের অন্ত:সত্ত্বা  তখন গত এপ্রিল মাসের ৮ তারিখে ময়নার শ্বশুর বাড়ির লোকেরা জানায় যে ময়না গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

ময়নার পরিবারের লোকেরা দ্রুত সেখানে গেলে তারা ময়নাকে ওড়না পেঁচানো অবস্থায় বা ঝুলে থাকা অবস্থায় পাওয়া যায়না। তখনই তাদের সন্দেহ হয়। পরদিন ময়নার বাবা রফিকুল বাদি হয়ে ময়নার স্বামী আজিজুল সহ ৪ জনের নাম উল্লেখ করে রুহিয়া থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু মামলার প্রায় এক মাস হতে চললেও আসামিদের গ্রেফতার করছে না পুলিশ।

আসামির গ্রেফতারের দাবিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন তারা।

 

🔹পুঁজিবাজারের সব রকম খবর পেতে জয়েন করুন –

BP News / BP Capital News / BP Capital Views / BP Stock News / BP ShareBazar News

শেয়ার