Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সরকারি বিধি অমান্য করায় যশোরে ৪ যাত্রীবাহী বাস আটক

০৫ মে, ২০২১ ১২:৩৮ অপরাহ্ণ
সরকারি বিধি অমান্য করায় যশোরে ৪ যাত্রীবাহী বাস আটক
যশোর প্রতিনিধি :

যশোরে সরকারি বিধি নিষেধাজ্ঞা অমান্য করায় চারটি যাত্রীবাহী বাস আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৪ মে) রাত ১০ টার দিকে যশোরের মনিরামপুর উপজেলার থানার সামনে থেকে তিনটি ও যশোর শহরের নিউমার্কেট বাসস্ট্যান্ড থেকে একটি যাত্রীবাহী বাস আটক করা হয়।

যশোর জেলার দায়িত্বপ্রাপ্ত ট্রাফিক ইনসপেক্টর (প্রশাসন) মাহাবুব কবীর জানান সন্ধ্যার পর সাতক্ষীরা শ্যামনগর থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ঠিকানা পরিবহনের একটি ও গ্রীন বাংলা পরিবহনের দুইটি যাত্রী বাহী বাস যাত্রা শুরু করে।

খবর পেয়ে মনিরামপুর থানার সামনে থেকে ঠিকানা পরিবহনের একটি বাস সহ গ্রীন বাংলা পরিবহনের যাত্রীবাহী বাস দুইটি আটক করে পুলিশ। এছাড়াও যশোর শহরের নিউমার্কেট বাসস্ট্যান্ড থেকে সাতক্ষীরা এক্রপ্রেস পরিবহনের একটি যাত্রী বাহী বাস আটক করা হয়। এই বাস চারটিতে আনুমানিক ৮০ থেকে ৯০ জন যাত্রী ছিলো।

তিনি আরো জানান বাস আটক করা হলেও চালক ও হেলপারদের আটক দেখানো হয়নি। উর্দ্ধতন কর্মকর্তাদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বাসে থাকা যাত্রীদের পুলিশি উদ্যেগে নিজ বাড়ি ফেরত পাঠানো হয়েছে বলেও জানান ট্রাফিক ইনসপেক্টর মাহাবুব।

ট্রাফিক ইনসপেক্টর (যশোর সদর) শুভেন্দুকুমার মুন্সি জানান উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে রাতেই বাসের যাত্রীদের পুলিশি উদ্যেগে মাইক্রোবাস ও প্রাইভেট কারযোগে নিজ নিজ বাড়িতে ফেরত পাঠানো হয়েছে।

শেয়ার