Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সোনাগাজীতে ইট ভাটা মালিকের জরিমানা ও দুটি স্কেভেটর জব্দ

০৬ মে, ২০২১ ১:৫০ অপরাহ্ণ
সোনাগাজীতে ইট ভাটা মালিকের জরিমানা ও দুটি স্কেভেটর জব্দ
ফেনী প্রতিনিধি :

ফেনীর সোনাগাজীতে পৃথক অভিযান চালিয়ে অবৈধভাবে খাস ও ফসলী জমির মাটি কাটার অভিযোগে এক ইটভাটা মালিকের ৮০ হাজার টাকা জরিমানা ও দুটি স্কেভেটর মেশিন জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।

সোনাগাজীর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন মঙ্গলবার (৪ মে) রাতে চরখোন্দকার ও মঙ্গলকান্দিতে এ অভিযান চালান।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, গত কয়েক দিন যাবৎ মো. হারুন নামের জনৈক ব্যক্তি সোনাগাজী সদর ইউনিয়নের চরখোন্দকার মৌজায় সরকারি খাস জমিতে মাটি কেটে পুকুর খনন ও মঙ্গলকান্দি ইউনিয়নের ডাক বাংলা জসিম ব্রিকস’র মালিক জসিম উদ্দিন মীর্জাপুর মৌজার কৃষি জমির মাটি কেটে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে মো. হারুন ও জসিম উদ্দিনের মালিকীয় দুটি স্কেভেটর মেশিন জব্দ করেন। ইটভাটা মালিক জসিম উদ্দিনের ৮০ হাজার টাকা জরিমানা করেন।

সোনাগাজী সহকারী কমিশনার (ভূমি) মো. জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার