Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

০৬ মে, ২০২১ ৩:৩৭ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মিলন হোসেন (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃস্পতিবার (৬ মে) সকাল ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের শাহীবাগ এলাকায় হোসেন পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিলন জেলার শিবগঞ্জ উপজেলার জগন্নাথপুর গ্রামের কারবালা মোড়ের যোবদুল ইসলামের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, বৃস্পতিবার সকাল ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের শাহীবাগ এলাকায় হোসেন পেট্রোল পাম্পের সামনে একটি ট্রাক মোটরসাইকেল আরোহীকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন মিলন। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে সদর হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এনজিও কর্মী মিলনকে মৃত ঘোষণা করেন। পুলিশ ট্রাকটি আটক করেছে। তবে চালক-সহযোগী পালিয়ে যায়।

শেয়ার