Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক

০৬ মে, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
ফরিদগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে ২৫ বছরের এক যুবকের দ্বারা ৫১ বছর বয়স্ক এক প্রতিবন্ধী বিধবা নারী ধর্ষণের ঘটনায় ধর্ষককে আটক করেছে পুলিশ।

বুধবার (৫ মে) উপজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের পূর্ব গোবিন্দপুর গ্রাম থেকে ধর্ষক সাইফুল ইসলামকে (২৫) আটক করে পুলিশ।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত ২৫ মার্চ সন্ধায় বিধবা প্রতিবন্ধীর মা (৭০) পাশের ঘরে পান খাওয়ার জন্য গেলে শারীরীক প্রতিবন্ধী নারীকে ঘরে একা পেয়ে মুখে কাপড় বেধে ধর্ষণ করে সাইফুল। পরে বৃদ্ধার শব্দ আর চেচামিচিতে ধর্ষক পালিয়ে যায়। এই ঘটনায় স্থানীয়রা বিষয়টি সমাধান করবে বলে কাল ক্ষেপন করেন।

ধর্ষণের ঘটনায় প্রতিবন্ধীর মা বাদী হয়ে গতকাল ৫ মে রাতে ফরিদগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে ওসি (তদন্ত) বাহার মিয়া ও এসআই আনোয়ার হোসেন সঙ্গিয় ফোর্স নিয়ে ঐ এলাকায় অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহম্মদ শহীদ হোসেন জানান, আটকের পর ধর্ষককে প্রাথমিক জিজ্ঞাসাবাদেই সে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। আটক ধর্ষককে আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার