Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কুমিল্লা ইপিজেডের কর্মকর্তাকে খুনের প্রধান আসামি গ্রেফতার

০৭ মে, ২০২১ ১২:৫০ অপরাহ্ণ
কুমিল্লা ইপিজেডের কর্মকর্তাকে খুনের প্রধান আসামি গ্রেফতার
কুমিল্লা প্রতিনিধি :

চাঞ্চল্যকর কুমিল্লা ইপিজেড এর কর্মকর্তা আবুল বাশার হত্যা মামলার প্রধান আসামি মোঃ মহিউদ্দীনকে (২১) গ্রেফতার করেছে র‍্যাব কুমিল্লা। শুক্রবার (৭মে) ভোর রাতে পদুয়ারবাজার বিশ্বরোড এলাকা থেকে গ্রেফতার করে র‍্যাব। মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাবের সূত্র মতে, প্রধান আসামি মোঃ মহিউদ্দীন নগরীর দক্ষিণ চর্থার মৃত আবদুল হকের ছেলে। প্রধান আসামিসহ আরও সাত থেকে আট জন এ হত্যার সাথে জড়িত। তারা সবাই কিশোর চক্র। তারা দীর্ঘদিন নগরীতে নানা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত।

র‍্যাব ১১ উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, বাশার হত্যার সকল আসামিদের গ্রেফতারে অভিযান চলমান আছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে কিছু তথ্য দিয়েছে। সে সূত্রে কাজ করছে র‍্যাব।

প্রসঙ্গত, গত ৩০ এপ্রিল কুমিল্লা ইপিজেডের সামনে চীনের একটি জুতা কোম্পানির কর্মকর্তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। নিহত খায়রুল বাসার সুমন (৩০) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের মান্দারি গ্রামের মোহাম্মদ মমিন মাস্টারের ছেলে। তিনি কুমিল্লা ইপিজেডে সিং সাং সু নামে একটি চায়না কোম্পানিতে মানব সম্পদ উন্নয়ন বিভাগে কর্মরত ছিলেন।

শুক্রবার বিকেলে ইপিজেড থেকে বাড়ি ফেরার পথে ইপিজেড গেইট সংগল্ন রোসা ও স্বপ্ন সুপার সপের সামনে সুমনকে ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সন্ধ্যা ৬টার দিকে তিনি মারা যান।

শেয়ার