Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাতক্ষীরায় মৎস্য ঘের থেকে যুবকের লাশ উদ্ধার, আটক ২

০৭ মে, ২০২১ ২:৩৯ অপরাহ্ণ
সাতক্ষীরায় মৎস্য ঘের থেকে যুবকের লাশ উদ্ধার, আটক ২
সাতক্ষীরা প্রতিনিধি :

নিখোঁজের নয় ঘন্টা পর সাতক্ষীরা শহরের বকচরায় একটি মৎস্য ঘের থেকে আলমগীর হোসেন (২২) নামের এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৭ মে) সকাল আনুমানিক ৮টার দিকে লাশটি দেখতে পেয়ে ঘের মালিক আফসার আলী পুলিশে খবর দেয়। নিহত যুবকের গলায় বিদ্যুৎ এর তারের ফাঁস লাগানো ছিল বলে জানিয়েছে পুলিশ।

আলমগীর সাতক্ষীরা সদর উপজেলার পশ্চিম বকচরা গ্রামের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন নিহত যুবকের মা সুফিয়া খাতুনের বরাত দিয়ে জানিয়েছেন, আলমগীর বৃহস্পতিবার সন্ধ্যায় চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল।

তিনি আরও জানান, পরকীয়া সংক্রান্ত কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, সদর থানার উপপরিদর্শক মিনহাজউদ্দিন জানান, উক্ত ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য ১০টার দিকে আব্দুল জলিল ও ইসরাফিল নামের দুজনকে আটক করা হয়েছে।

শেয়ার