Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ভবনে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু

০৭ মে, ২০২১ ৫:০৫ অপরাহ্ণ
ভবনে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজারে দ্বিতল ভবনে পানি ছিটাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আরামডাঙ্গা গ্রামের ১ সন্তানের জনক শাহনাজ খার (৩৫) মৃত্যু হয়েছে।

শুক্রবার (৭ মে) বেলা ১১ টার দিকে বাজারের কাস্টমমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার বেলা ১১ টার দিকে বাজারের কাস্টমমোড়ে অবস্থিত মতিয়ার মিয়ার ব্যবসাপ্রতিষ্ঠানের উপরে দ্বিতল ভবনের নতুন টিনের সেটে উপরের সিমেন্টের প্লাষ্টারে পানি ছিটাতে যায় প্রতিষ্ঠানের কর্মচারি আরামডাঙ্গা গ্রামের আরজুল্লাহ খার ছেলে শাহনাজ খা। এসময় মাথার উপরে বিদ্যুতের মেইন তার শাহনাজ খার শরীরের সাথে বিদ্যুৎ ভোল্টেজ স্পর্শ লাগে। শরীরের সাথে বিদ্যুতের ভোল্টেজ স্পর্শ লাগার কারণে শাহনাজ খার ঘটনাস্থলে মৃত্যু হয়।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে ব্যবসাপ্রতিষ্ঠানের লোকজন উদ্ধার করে নিচে নামিয়ে নিয়ে আসে মৃতদেহ। স্থানীয়রা জানান, ব্যবসাপ্রতিষ্ঠান কর্মচারি শাহনাজ খা প্রতিষ্ঠানের নতুন ভবনের উপরে বিদ্যুতের মেইন তার থেকে কয়েক ফুট দূরে পানি ছিটাচ্ছিল মগ দিয়ে। শরীরে পানি থাকার কারণে ও বিদ্যুতের হাইভোল্টেজের কারণে তার শরীরে বিদ্যুৎ স্পর্শ হয়। বিদ্যুত স্পর্শ হওয়ার কারণে তার মৃত্যু হয়।

এ বিষয়ে প্রতিষ্ঠানের মালিক মতিয়ার মিয়া বলেন, আমার ব্যবসাপ্রতিষ্ঠানের নতুন দ্বিতল ভবণের সিমেন্টের প্লাস্টারের উপরে মগে করে পানি দিচ্ছিল আমার ছেলে ও প্রতিষ্ঠানের কর্মচারি শাহনাজ খা। মাথার উপরে বিদ্যুতের মেইন তারের হাইভোল্টেজের শাহনাজের শরীরে টানে।

কার্পাসডাঙ্গা ফাঁড়ির আইসি এসআই আতিকুর রহমান জুয়েল জানান, বাজারে বিদ্যুৎস্পৃষ্টে একজন মারা গেছে শুনে ঘটনাস্থলে এসেছি।

শেয়ার