Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কোটালীপাড়া পৌরসভার ৫হাজার পরিবার পেলো ঈদ উপহার

০৭ মে, ২০২১ ৫:৪৮ অপরাহ্ণ
কোটালীপাড়া পৌরসভার ৫হাজার পরিবার পেলো ঈদ উপহার
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :

গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভার ৫হাজার পরিবার পেলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার।

শুক্রবার (৭ মে) পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৌরসভার ৪নং ওয়ার্ডের রাজিয়া খাতুন কওমি মহিলা মাদ্রাসা চত্ত্বরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ, শ্রমিক লীগ নেতা বশির বিন সামচুদ্দিন উপস্থিত ছিলেন।

পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ বলেন, করোনাকালীন সময়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমার পৌরসভায় ৪হাজার ৬শত ২১জনকে ভিজিএফ কর্মসূচির আওতায় ৪৫০টাকা করে নগদ অর্থ ও ঈদ উপহার হিসেবে ৪ শত জনকে নগদ ৫শত টাকা করে দেওয়া হয়েছে। আজকে আমি সেই বিতরণ কর্মসূচির উদ্বোধন করলাম। দুই একদিনের মধ্যেই আমরা সকল দরিদ্র মানুষের কাছে এ অর্থ পৌছে দিবো। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর এ উপহার দরিদ্র মানুষদের উপকারে আসবে।

শেয়ার