Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ভারত থেকে চিকিৎসা নিয়ে ফেরা ৫১ জন খুলনায় কোয়ারেন্টিনে

০৭ মে, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ
ভারত থেকে চিকিৎসা নিয়ে ফেরা ৫১ জন খুলনায় কোয়ারেন্টিনে
খুলনা প্রতিনিধি :

ভারতে চিকিৎসা নিয়ে ৫১ বাংলাদেশি বেনাপোল স্থল বন্দর দিয়ে দেশে ফিরলে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় তাদেরকে খুলনার ফুলতলার ১টি আবাসিক হোটেলে প্রশাসনের নির্দেশনায় ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। খুলনা জেলা প্রশাসনের নির্দেশনায় উপজেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে ও থানা পুলিশের বিশেষ সহায়তায় রাতে তাদেরকে ঐ হোটেলে হোম কোয়ারেন্টিনের ব্যবস্থা করা হয়।

ইউএনও সাদিয়া আফরিন জানিয়েছেন, ভারতে চিকিৎসা শেষে দেশের বিভিন্ন জেলার বাসিন্দা বিভিন্ন বয়সী নারী, পুরুষ ও শিশুরা সীমান্ত এলাকায় কোভিড-১৯ এর টেস্টে নেগেটিভ রিপোর্ট নিয়েই দেশে ফিরেছে। ফলে করোনা ভাইরাস সংক্রান্ত ঝুকির কোন আশংকা নেই। তবে অতিরিক্ত সতর্কতামুলক ব্যবস্থা হিসাবে তাদেরকে হোম কোয়ারেন্টিনের ব্যবস্থা করা হয়।

প্রসঙ্গত, বেনাপোল স্থল বন্দর দিয়ে ভারত ফেরত বাংলাদেশিদের যশোর এলাকায় হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা থাকলেও ঐ এলাকার হোটেলগুলোতে স্থান সংকুলন না হওয়ায় খুলনা ও ফুলতলাতে এ ব্যবস্থা করা হয়।

শেয়ার