Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মাগুরায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ সামগ্রী বিতরণ

০৮ মে, ২০২১ ২:০৭ অপরাহ্ণ
মাগুরায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ সামগ্রী বিতরণ
মাগুরা প্রতিনিধি :

মাগুরায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ১০৭০ জন অসহায় দরিদ্র মানুষের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া মানবিক সহায়তা ত্রাণ তহবিল, ভিজিএফ ও জিআর থেকে বরাদ্ধকৃত ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর আনুষ্ঠানিকভাবে সাস্থ্যবিধি মেনে ১০৭০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। এসময় মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপহার সামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, চিনি, লবন ও সয়াবিন তেলসহ একটি প্যাকেট প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়। এর ফলে ১০৭০ জন অসহায় দরিদ্র লোক উপকৃত হয়েছে।

শেয়ার