Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

গাইবান্ধায় বিশ্বের দীর্ঘতম আঁলপনা পরিদর্শনে এমপি উম্মে কুলসুম স্মৃতি

০৮ মে, ২০২১ ২:১৮ অপরাহ্ণ
গাইবান্ধায় বিশ্বের দীর্ঘতম আঁলপনা পরিদর্শনে এমপি উম্মে কুলসুম স্মৃতি
গাইবান্ধা প্রতিনিধি :

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে পুসাগ শিক্ষার্থীদের আঁকা পৃথিবীর দীর্ঘতম ১০ কিলোমিটার ব্যাপী আলপনা পরিদর্শন করেছেন গাইবান্ধা-৩ পলাশবাড়ি-সাদুল্লাপুর আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি ।

শনিবার (৮ মে) দুপুরে কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি গাইবান্ধায় আসেন। তিনি পাবলিক ইউনিভার্সিটি এসোসিয়েশন অব গাইবান্ধার শিক্ষার্থীদের সাথে নিয়ে গাইবান্ধা-সাঘাট সড়কের পুলিশ লাইন সংলগ্ন এলাকায় আলপনা পরিদর্শন করেন ।

এসময় তিনি পুসাগের শিক্ষার্থী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, গাইবান্ধাকে বিশ্বের দরবারে তুলে ধরতে ও গ্রিনেজ বুকে নাম লেখানে শিক্ষার্থীরা স্বল্প সময়ে ১০ কিলোমিটার আঁলপনা এঁকে প্রমান করেছে তারা পারে। এটা ছিলো তাদের চ্যালেঞ্জ। চ্যালেঞ্চে বিজয়ী শিক্ষার্থীদের ধন্যবাদ দিয়ে বলেন, কাজের মাধ্যমে নিজেদের বিশ্ববাসির কাছে তুলে ধরতে হবে ।

এসময় তাঁর সাথে ছিলেন গাইবান্ধা পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়শন অব পুসাগের সভাপতি হুসাইন মোহাম্মদ জীম, সহ-সভাপতি সিয়াম, সাধারণ সম্পাদক একে প্রামানিক পার্থ, সহ পুসাগের সদস্যরা।

গত ১৮ ফেব্রুয়ারি পাবলিক ইউনিভার্সিটি অব গাইবান্ধা পুসাগের উদ্যোগে গাইবান্ধা সাঘাটা সড়কে ১০ কিলোমিটার এলাকায় ২৪ ঘন্টয় আঁলপনা এঁকে গ্রিনেজ বুকে নাম লেখাতে উদ্যোগ গ্রহণ করেন ।

শেয়ার