Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডারসহ ফ্লোমিটার উধাও

০৮ মে, ২০২১ ৪:০৩ অপরাহ্ণ
চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডারসহ ফ্লোমিটার উধাও
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ড থেকে একটি অক্সিজেন সিলিন্ডারসহ ফ্লোমিটার উধাও হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৬ মে) রাত থেকে সিলিন্ডারটি খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

জানা গেছে, বৃহস্পতিবার (৬ মে) সদর উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের আহত এক আওয়ামী লীগ কর্মীকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক। সার্জারি ওয়ার্ডে প্রাথমিক চিকিৎসারত ওই রোগীর অক্সিজেন চলছিল। সন্ধ্যার পর সরকারি অ্যাম্বুলেন্সযোগে রাজশাহীতে নেওয়া হয় ওই আ.লীগ কর্মীকে। এ সময় হাসপাতালের গেট থেকে অক্সিজেন সিলিন্ডারটি হারিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. এএসএম ফাতেহ আকরাম জানান, সদর হাসপাতালের একটি অক্সিজেন সিলিন্ডার পাওয়া যাচ্ছে না বলে শুনেছি। হয়তো কোন ওয়ার্ডে বা রোগীর স্বজনরা নিয়ে যেতে পারে। আহত রোগীর স্বজনদের জানানো হয়েছে। আমরা খোঁজাখুঁজি করছি।

শেয়ার