Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কুষ্টিয়ায় ৪৬ পরিবারের কাছে খাবার পৌছে দিলেন ইউএনও

০৮ মে, ২০২১ ৫:৩৯ অপরাহ্ণ
কুষ্টিয়ায় ৪৬ পরিবারের কাছে খাবার পৌছে দিলেন ইউএনও
কুষ্টিয়া প্রতিনিধি :

সরকারি জরুরি সেবা ‘৩৩৩’-এ ফোন দিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ৪৬ টি পরিবার।

কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজীবুল ইসলাম খান জানান, উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে সরকারের জরুরি সেবা ‘৩৩৩’ এ ফোন দিয়ে অনেকেই প্রশাসনের কাছে আকুতি জানান, লকডাউনে কাজ নেই, বাড়িতে চাল, ডাল, খাবার নেই, পরিবার নিয়ে অনাহারে আছি, স্যার আমাদের খাদ্য সহায়তা প্রয়োজন। গত তিন দিনে এমন ফোন পেয়ে তিনি নিজে স্বশরীরে উপস্থিত হয়ে এসব পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দিয়েছেন।

সর্বশেষ শনিবার সকালে তৃতীয় দিনের মতো কুমারখালী পৌরসভা, সদকী, নন্দলালপুর, চরসাদীপুর, কয়া, বাগুলাট ও চাপড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে হত দরিদ্র মানুষের কাছে খাদ্য সহায়তা পৌছে দেন ইউএনও। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল হাসান উপস্থিত ছিলেন।

খাদ্য সহায়তা হিসাবে ভুক্তভোগী পরিবারের সদস্যদের জন্য ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি করে ডাল, তেল ও লবণ এবং একটা করে সাবান দেওয়া হয় বলে জানান ইউএনও রাজীবুল ইসলাম খান।

শেয়ার