Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল ও চোলাইমদসহ আটক ২

০৯ মে, ২০২১ ১২:২৩ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল ও চোলাইমদসহ আটক ২
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে শনিবার রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে ২০০ বোতল ফেনসিডিল ও ৪৫ বোতল দেশিয় চোইমদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলো, জেলার শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী কামালপুর এলাকার বুলি রহমানের ছেলে বুদ্ধ আলী(২২) ও অপরজন হলো সদর উপজেলার নামোরাজারামপুর হাজিপাাড় এলাকার রুহুল আমিনের ছেলে আশরাফুল ইসলাম(৩০)।

র‌্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল শনিবার রাত সোয়া ১টার দিকে শিবগঞ্জ উপজেলার বাগদুর্গাপুর এলাকায় একটি আমবাগানে অভিযান চালায়। এসময় ২০০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যববসায়ী বুদ্ধ আলীকে আটক করা হয়। অন্যদিকে প্রায় একই সময়ে র‌্যাবের অপর একটি দল সদর উপজেলার নয়াগোলা এলাকায় অভিযান চালিয়ে ৪৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলামকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত দুজনই দীর্ঘ দিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। উভয় ঘটনায় সশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার