Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিলেটে অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার, স্বামী ও শাশুড়ি গ্রেপ্তার

০৯ মে, ২০২১ ১:১১ অপরাহ্ণ
সিলেটে অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার, স্বামী ও শাশুড়ি গ্রেপ্তার
সিলেট প্রতিনিধি :

সিলেট জেলার ওসমানীনগর থানায় শরিফা বেগম (২০) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। অন্তঃসত্ত্বা গৃহবধূ হলেন হবিগঞ্জ জেলার নবিগঞ্জের পিঠুয়া সদরাবাদ গ্রামের সাকিন উল্ল্যার মেয়ে।

শনিবার (৯ মে) সকালে তার স্বামীর বাড়ি ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের তাহিরপুর গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়। শরিফার পরিবারের অভিযোগ, স্বামীর বাড়ির লোকজন তাকে হত্যা করেছে।

এ ঘটনায় শরিফার ভাই মিনার মিয়া বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেছেন। এরপর শরিফার স্বামী আরজু মিয়া ও শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গৃহবধূর ভাই মিনার মিয়া জানান, প্রায় ৮ মাস পূর্বে আমার বোনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই আমার অন্তঃসত্ত্বা বোন স্বামীর বাড়িতে নির্যাতনের শিকার হয়ে আসছে। এই করোনার মধ্যে  ইফতারি দেয়া নিয়েও ঝামেলা হয়। তাদের কথা মতো ইফতারি দেয়ার পরও তারা খুশি হয়নি।  শুক্রবার রাতে আমার বোন ফোন করে জানায় সমস্যা হচ্ছে। এর পর তার সাথে আর কোন যোগাযোগ হয়নি।

শনিবার সকালে বোনের শশুর বাড়ির লোকজন ফোন করে জানায় আমার বোন নাকি আত্মহত্যা করে মারা গেছে। বোনের ডান কানে এবং নাকে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

গৃহবধূর মামাতো ভাই ফয়েজ আহমদ বলেন, বিয়ের পর থেকে অন্তঃসত্ত্বা বোনের ওপর নির্যাতন করছে ওরা। এবার তারা বোনটিকে মেরেই ফেলেছে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক বলেন, গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে আমারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছি। রাতে ঝগড়াঝাটির এক পর্যায়ে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তার কান ও নাকে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

শেয়ার