Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মাগুরায় ভাগ্নের হাতুড়িপেটায় মামার মৃত্যু

০৯ মে, ২০২১ ১:৫৫ অপরাহ্ণ
মাগুরায় ভাগ্নের হাতুড়িপেটায় মামার মৃত্যু
মাগুরা প্রতিনিধি :

মাগুরায় ভাগ্নেদের হাতুড়িপেটায় আব্দুল কুদ্দুস মোল্যা (৬০) নামে এক কৃষক নিহত হয়েছেন। শনিবার (৮ মে) জেলার মহম্মদপুর উপজেলা সদরের রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কুদ্দুস মোল্যা ওই গ্রামের মৃত ছত্তার মোল্যার ছেলে।

এ ঘটনায় আরো আহত হয়েছেন অন্তঃসত্ত্বা সুইটি সুলতানা (২৬), নাদিমা (৩৫) ও জুয়েল রানা (৩৫)। তাদেরকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা তারক নাথ বিশ্বাস জানান, কুদ্দুস মোল্যার সাথে তাঁর দুই বোনের ছেলেদের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। বিরোধপূর্ণ জমির লিচু পাড়তে না দেওয়ায় ৭ মে ভাগ্নের হাতে হামলার শিকার হন তিনি।

ঘটনার সময় শুক্রবার ইফতারের আগমুহূর্তে দুই বোনের ছেলে মুসা ও ইব্রাহিমের সাথে আরো ৫/৬ জন বাড়িতে এসে তারা কুদ্দুস মোল্লার উপর চড়াও হন। এক পর্যায়ে তাকে হাতুড়িপেটা করে পালিয়ে যান। এ সময় গুরুত্বর আহত তিনি। গুরুতর আহত অবস্থায় প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ফরিদপুর হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে গতকাল শনিবার দুপুরে আব্দুল কুদ্দুসের মৃত্যু হয়।

হামলার সাথে জড়িত অভিযুক্ত ভাগ্নে মুসা উপজেলা সদরের রায়পুর গ্রামের গোলাম হোসেনের ছেলে ও আরেক ভাগ্নে ইব্রাহিম উপজেলার আড়মাঝি গ্রামের দাউদ ফকিরের ছেলে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে মহম্মদপুর থানায় মামলা হয়েছে। পুলিশের তদন্ত চলছে।

শেয়ার