Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ নিহত ৩

০৯ মে, ২০২১ ২:০৮ অপরাহ্ণ
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ নিহত ৩
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী দুই ভাইসহ ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। নিহতরা হলো- শরীয়তপুর জেলার গোসাইর হাট উপজেলার চর ভুঁইয়া গ্রামের নিয়ামুল হকের ছেলে সাদিকুল হক (২৯), উল্লাপাড়া উপজেলার প্রতাপ গ্রামের মৃত হারান খানের দুই ছেলে ওসমান গণী (৫৩) ও নূর ইসলাম (৪৫)।

রোববার (৯ মে) ভোরে ঝাঐল ওভার ব্রিজ সন্নিকটে এবং আমসড়া-উনুখাঁ আঞ্চলিক সড়কের সলঙ্গা থানার উত্তর কালিকাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক আলী এ তথ্য নিশ্চিত করে জানান, বেসরকারি ‘বে’ সংস্থায় কর্মরত সাদিকুল হক উত্তরবঙ্গ থেকে মোটরসাইকেল যোগে ঢাকায় যাওয়ার পথে ঝাঐল ওভার ব্রিজ সন্নিকটে ভোর পৌনে ৬ টার দিকে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী সাদিকুলসহ প্রাইভেটকারের তিন যাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টায় সাদিকুল মারা গেছে।

এদিকে, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, চান্দাইকোনা হাট থেকে গরু কিনে গরু ব্যবসায়ী দুই সহোদর ভাই ওসমান গণী ও নূর ইসলাম শ্যালো ইঞ্জিন চালিত ভটভটিযোগে বাড়ি ফিরছিলেন। পথে আমসড়া-উনুখাঁ আঞ্চলিক সড়কের সলঙ্গা থানার উত্তর কালিকাপুর এলাকায় শনিবার রাত ৮টার দিকে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি উল্টে খাদে পড়ে ওসমান আলী ঘটনাস্থলেই মারা যায়। এসময় নুর ইসলাম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে খাদে পড়া ভটভটি উদ্ধার করলেও সেখানে কাউকে পাওয়া যায়নি। তবে দুর্ঘটনায় দু’ভাইয়ের মারা যাওয়ার খবর শুনেছেন এবং স্বজনরা নিহতদের লাশ নিয়ে গেছেন বলে জানিয়েছেন ওসি।

শেয়ার