Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফরিদপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

০৯ মে, ২০২১ ৪:৫৫ অপরাহ্ণ
ফরিদপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের আলফাডাঙ্গায় শিশু ধর্ষণের ঘটনায় পুলিশ মামলার একমাত্র আসামি ধর্ষক সুমন মোল্লাকে গ্রেপ্তার করেছে। শনিবার গভীর রাতে তথ্য-প্রযুক্তির সহায়তা ও গুপ্তচর নিয়োগ করে উপজেলার বেজিডাঙ্গা সেতু এলাকা থেকে সুমন মোল্লাকে (২৫) গ্রেপ্তার করা হয়।

রোববার (৯ মে) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. জামাল পাশা।

প্রেস ব্রিফিংয়ে জামাল পাশা জানান, গত ৩০ এপ্রিল দুপুরে আলফাডাঙ্গার জাটি গ্রামে পুকুর থেকে গোসল শেষে বাড়ি ফেরার পথে একই গ্রামের সুমন মোল্লা ১৩ বছরের ওই শিশুটিকে পাশের মাঠে নিয়ে ধর্ষণ শেষে পালিয়ে যায়। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যদের কাছে ঘটনা খুলে বলে। পরিবারের সদস্যরা প্রথমে তাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন। এ ঘটনায় থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় মামলা হয়েছে।

শেয়ার