Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চায়না কোম্পানির কর্মকর্তা হত্যা মামলা: আরও ২ আসামি গ্রেপ্তার

০৯ মে, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ
চায়না কোম্পানির কর্মকর্তা হত্যা মামলা: আরও ২ আসামি গ্রেপ্তার
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লা ইপিজেডের চায়নিজ জুতা কোম্পানি সিং শ্যাংয়ের এইচআর অফিসার খায়রুল বাশার সুমন হত্যাকাণ্ডের ঘটনায় আরো দুইজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

রোববার (৯ মে) ভোরে কুমিল্লার ভারতীয় সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সরাসরি কিলিং মিশনে অংশ নেয়া কালা ফাহিম ও আল-আমিন। রোববার ভোরে কুমিল্লার ভারতীয় সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মামলাটির তদন্ত কর্মকর্তা গোয়েন্দা কর্মকর্তা শাহিন কাদির জানান, মূল হত্যাকাণ্ডে যে কয়জন অংশ নিয়েছে তাদের মধ্যে ফাহিম ও আল-আমিন অন্যতম। ফাহিম দক্ষিণ চর্থার মৃত হাবিবুর রহমানের ছেলে, গ্রামের বাড়ি দেবিদ্বার উপজেলায়। আল-আমিন নগরীর গোবিন্দপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পুলিশ জানায়, এর আগে গত শুক্রবার সুমনকে ছুরিকাঘাত করা মহিউদ্দিন নামে আরো একজনকে গ্রেপ্তার করে র‌্যাব। সেও দক্ষিণ চর্থা এলাকার আবদুল হকের ছেলে। এদিকে খায়রুল বাশার সুমনকে হত্যাকারী সকলকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবিতে মানবন্ধন করেছে তার সহপাঠী বন্ধু ও স্বজনরা। রোববার মানববন্ধনে অংশগ্রহণকারীরা এই মামলায় অপরাপর আসামিদের দ্রুত সময়ে গ্রেপ্তার করে বিচার ও শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

উল্লেখ্য, ৩০ এপ্রিল বিকেলে কুমিল্লা ইপেজিডের সামনে ঘাতদের ছুরিকাঘাতে মারা যান খায়রুল রাশার সুমন। কোম্পানি থেকে চাকরিচ্যুতির ঘটনাকে কেন্দ্র করে সুমনকে খুন করা হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছে র‌্যাব ও পুলিশ। এ ঘটনায় কিশোর গ্যাংয়ের আটজন জড়িত ছিল বলে জানিয়েছে র‌্যাব।

শেয়ার