Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাতক্ষীরা সদরে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ১

১০ মে, ২০২১ ১১:৪১ পূর্বাহ্ণ
সাতক্ষীরা সদরে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ১
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ১৮শ ২০ পিস ইয়াবাসহ আটক হয়েছে একজন।

ঈদকে সামনে রেখে জেলার মাদক চোরাকারবারীরা সক্রিয় হয়ে উঠেছে। একারণে সদর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ এই মাদক চোরাকারবারী আটক হয়।

রোববার (৯ মে) সন্ধ্যায় সাতক্ষীরা শহরের ফুড অফিস মোড় এলাকা থেকে ১৮শ ২০ পিস ইয়াবাসহ ইয়াছিন নামের ওই চোরাকারবারিকে আটক করেছে সদর থানা পুলিশ। সে কলারোয়া উপজেলা সদরের জাহাঙ্গীর হোসেনের ছেলে।

এঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, ঈদকে সামনে রেখে মাদক আমদানিকালে গোপন সংবাদের ভিত্তিতে এস আই আহম্মদ আলী, এএসআই সাইফুল ইসলাম ও এএসআই লালন অভিযান চালিয়ে একজন মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করেছে। আটক মাদক ব্যবসায়ীকে মাদক মামলা দিয়ে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

শেয়ার