Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অর্ধকোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ ইউপি সদস্য আটক

১০ মে, ২০২১ ১:০৪ অপরাহ্ণ
অর্ধকোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ ইউপি সদস্য আটক
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গায় ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ ইউপি সদস্য ইস্রাফিলকে আটক করেছে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮) বিজিবি।

রোববার (৯ মে) বিকেলে জেলার জীবননগর উপজেলার গয়েশপুর স্কুলপাড়ার একটি মাঠ থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইস্রাফিল জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলার ধোপাখালি স্কুলপাড়ার মৃত দৌলত হোসেনের ছেলে।

এসময় ইস্রাফিলের নিকট থেকে তিনটি স্বর্ণের বার, একটি মোটর সাইকেল এবং নগদ টাকা উদ্ধার করে বিজিবি।

রোববার (৯ মে) রাত সাড়ে ১১ টার দিকে মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি বলেন, রোববার বিকেলে স্বর্ণের বার ভারতে পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) গয়েশপুর বিওপির নায়েব সুবেদার জিলাস উদ্দিনের নেতৃত্বে বিশিষ্ট টহল দল জীবননগর উপজেলার গয়েশপুর স্কুলপাড়ার একটি মাঠের মধ্যে চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে সীমান্ত ইউনিয়নের ১ নং ওয়ার্ড কাউন্সিলর চোরাকারবারী ইস্রাফিলকে আটক করা হয়। এসময় তার শরীর তল্লাশি করে তিনটি বিদেশী স্বর্ণের বার (ওজন ১ কেজি ৬৩ গ্রাম) একটি এ্যাপাচি মোটরসাইকেল এবং নগদ ১ হাজার ৮২০ টাকাসহ জব্দ করা হয়। আটককৃত স্বর্ণ, মোটর সাইকেল ও নগদ টাকাসহ সিজার মূল্য ঊনষাট লক্ষ আঠার হাজার ছয়শত ষোল টাকা। রাতেই আটককৃত মালামালসহ আসামিকে জীবননগর থানায় মামলা দায়ের এবং সোপর্দ করা হয়।

শেয়ার