Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চুয়াডাঙ্গায় আলমসাধুর চাকায় পিষ্ট হয়ে চার বছরের শিশু নিহত

১০ মে, ২০২১ ২:০৫ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় আলমসাধুর চাকায় পিষ্ট হয়ে চার বছরের শিশু নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গায় আলমসাধুর চাকায় পিষ্ট হয়ে সাদিয়া আক্তার নামে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। সোমবার (১০ মে) বেলা ১১ টার দিকে সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের পীরপুর গ্রামে এ ঘটনা ঘটে।  নিহত সাদিয়া আক্তার (৪) সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের গাইটঘাট গ্রামের মিলপাড়ার সবুজের মেয়ে।

জানা গেছে, গত কয়েকদিন আগে সাদিয়া আক্তার ঈদ করতে নানী বাড়ি পীরপুরে বেড়াতে আসে। সোমবার সকালে শিশু সাদিয়া আক্তার তার নানীর সাথে দোকানে যায়। ফেরার পথে রাস্তা পারাপারের সময় অবৈধ যান আলমসাধু ধাক্কা দেয় সাদিয়াকে। এসময় শিশু সাদিয়ার পেটের উপর দিয়ে আলমসাধুর চাকা চলে যায়। এতে ঘটনাস্থলেই সাদিয়ার মৃত্যু হয়। পরে স্থানীয়রা সাদিয়াকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন। একমাত্র মেয়েকে হারিয়ে বাবা-মা যেন পাগল প্রায়। সাদিয়ার মৃত্যুতে এলাকায় নেমে আসে শোকের ছায়া।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর শিশুটিকে মৃত ঘোষণা করা হয়। তার মাথা, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। হাসপাতালে নেয়ার পূর্বেই শিশুটির মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ খান বলেন, পীরপুরে আলমসাধুর চাকায় পিষ্ট হয়ে একটি শিশুর মৃত্যু হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার