Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

উল্লাপাড়া জামায়াতের আমির গ্রেফতার

১০ মে, ২০২১ ৪:০৭ অপরাহ্ণ
উল্লাপাড়া জামায়াতের আমির গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা জামায়াতের আমির শাহজাহান আলী জিহাদীকে (৫৫) রোববার (৯ মে) গভীর রাতে গ্রেফতার করেছে পুলিশ। শাহজাহান আলী জিহাদী উল্লাপাড়া উপজেলা পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লার বাসিন্দা।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার ওই উপজেলার বেশ কয়েকটি গ্রামে শাহজাহান আলী সরকার বিরোধী নাশকতার গোপন বৈঠকের পর সর্বশেষ উলিপুর গ্রামে বৈঠক শেষে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছেন। এমন খবরের ভিত্তিতে রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে বেশ কিছু জিহাদী বই ও প্রচারপত্র উদ্ধার করা হয়েছে।

তবে তার বিরুদ্ধে নাশকতা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার