Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

স্কুলছাত্রী সাদিয়া হত্যার রহস্য উদঘাটন, আটক ১

১০ মে, ২০২১ ৫:০৯ অপরাহ্ণ
স্কুলছাত্রী সাদিয়া হত্যার রহস্য উদঘাটন, আটক ১
ময়মনসিংহ প্রতিনিধি :

চাঞ্চল্যকর স্কুলছাত্রী সাদিয়া আক্তার (১১) হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এঘটনায় হত্যাকারী রাসেল মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। পরে আসামিকে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, গত বছরের ৪ ডিসেম্বর সকালে ময়মনসিংহ সদরের উইনারপার এলাকায় সাদিয়া’র মৃতদেহ তার বসতঘরের বারান্দায় একটি পাইপের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ঘটনার দুদিন পর সাদিয়ার মা আসমা আক্তার বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে পিবিআই স্ব-উদ্যোগে মামলার তদন্তভার গ্রহণ করে এবং হত্যা রহস্য উন্মোচনে একের পর এক অভিযান চালাতে থাকে। অভিযানের এক পর্যায়ে গত শনিবার ময়মনসিংহ সদরের চুরখাই বাজার থেকে আসামি রাসেল মিয়াকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করে পুলিশ। রাসেলের নাম মামলার এজাহারে না থাকলেও পুলিশ তদন্ত করে তার সম্পৃক্ততা খুঁজে পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়। রাসেল সাদিয়া’র প্রতিবেশী আবুল কালাম এর ছেলে।

পিবিআই ময়মনসিংহ কার্যালয়ের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। রোববার বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও প্রদান করেছে।

জবানবন্দির বরাত দিয়ে তিনি জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সাদিয়াকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে রাসেল। হত্যাকাণ্ড শেষে একটি কাপড়ের ফিতা দিয়ে তার বাদীর ঘরের বারান্দার পাইপের সাথে মরদেহ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

শেয়ার