Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফেনীতে নিখোঁজের ২৭ দিন পর নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

১০ মে, ২০২১ ৬:১৪ অপরাহ্ণ
ফেনীতে নিখোঁজের ২৭ দিন পর নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার
ফেনী প্রতিনিধি :

ফেনীর পরশুরামে নিখোঁজের ২৭ দিন পর মো. ইয়াছিন (২৭) নামের এক নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। রোববার (৯ মে) দুপুরের দিকে বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী এলাকার রাঙ্গামাটিয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ মো. সেলিম নামের একজনকে গ্রেফতার করেছে।

সোমবার দুপুরে পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী প্রেস ব্রিফিংয়ে জানান, নির্মাণ শ্রমিক ইয়াছিনকে খুন করা হয় ফেনী শহরের বনানীপাড়ায়। এরপর লাশ গুম করতে মাটি চাপা দেয়া হয় ভারত সীমান্তবর্তী পরশুরামের রাঙ্গামাটিয়া এলাকায়। কষ্টি পাথর ও পেশাগত কাজের কতৃর্ত্ব নিয়েই খুন করা হতে পারে।

তিনি প্রেস ব্রিফিংয়ে আরও জানান, রোববার বাংলাদেশ-ভারত সীমান্ত পিলার নং ২১৫—১২—এস এর ৫০ গজ অভ্যন্তরে মাটির নিচ থেকে বিজিবি-বিএসএফ’র সহযোগিতায় ইয়াছিনের লাশ উদ্ধার করে আইনশৃংখলা বাহিনী।

নিহত ইয়াছিন পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের মধ্যম রাঙ্গামাটিয়া এলাকার হাসান আহমেদের ছেলে।

নিহত ইয়াছিনের বড়ভাই হারুন আহমেদ নান্টু বলেন, দীর্ঘদিন থেকে কষ্টিপাথর ও পেশাগত কিছু বিষয় নিয়ে ইয়াছিনের সাথে একই এলাকার আবুল কালামের ছেলে মো. সেলিম (৩৩) এর সাথে বিরোধ চলে আসছিলো। বিরোধের জের ধরে ১৩ এপ্রিল শাহনাজ নামের এক মহিলাকে দিয়ে ফেনী শহরের বনানী পাড়ায় একটি বাসায় ডেকে এনে ৫/৬ জনে মিলে তাকে হত্যা করে। পরে লাশ গুম করার জন্য সিএনজি চালক জামালকে নিয়ে বাংলাদেশ-ভারত সীমান্ত অভ্যন্তরে মাটি চাপা দেয়া হয়।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাঈনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: আতোয়ার রহমান, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) খালেদ হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি এনএম নূরুজ্জামান, পরশুরাম মডেল থানার ওসি মো: শওকত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার আরো জানান, পরিবারের পক্ষ থেকে জিডি করার পর বিষয়টি ফেনীর গোয়েন্দা পুলিশ তদন্ত করে জিজ্ঞাসাবাদের জন্য সেলিমকে আটকের পর ঘটনার জট খুলতে থাকে। একপর্যায়ে তার দেখানো মতে সীমান্ত এলাকা থেকে রবিবার নির্বাহী ম্যাজিষ্ট্রেট পরশুরাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরীন আক্তারের উপস্থিতিতে ইয়াছিনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত ইয়াছিনের ভাই রবিবার পরশুরাম মডেল থানায় বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় ২জনকে গ্রেফতার করা হয়েছে । সেলিম, এমাম হোসেন, মোশাররফ হোসেন, কুসুম, শাহনাজ ও সিএনজি চালক জামালকে আসামী করা হয়েছে।

শেয়ার