Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিরাজগঞ্জে কর্মহীন শ্রমিকদের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

১০ মে, ২০২১ ৭:১০ অপরাহ্ণ
সিরাজগঞ্জে কর্মহীন শ্রমিকদের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে দরিদ্র অসহায় ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যানের কর্মহীন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ মে) দুপুরে স্থানীয় পুলিশ লাইন্স মাঠে ৩৫০ জন শ্রমিকের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

এ খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি ডাল। এ সামগ্রী বিতরণকালে তিনি কর্মহীন শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, মহামারি করোনা ভাইরাস রোধে চলমান লকডাউনে পরিবহন শ্রমিকরা এখন দুর্ভোগে পড়েছেন। সরকারের আদেশ বাস্তবায়ন করতে গিয়ে তাদের এ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এজন্য জেলা পুলিশের পক্ষ থেকে সামান্য উপহার হিসাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূর আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোছাঃ ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরাফত ইসলাম, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার, ওসি বাহাউদ্দিন ফারুকী, আরআই, আরওআই ও পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার