Top
সর্বশেষ

অসহায়দের মাঝে সানশাইন বাংলাদেশের ঈদ সামগ্রী বিতরণ

১২ মে, ২০২১ ২:২৮ অপরাহ্ণ
অসহায়দের মাঝে সানশাইন বাংলাদেশের ঈদ সামগ্রী বিতরণ

ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে সিরাজগঞ্জে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন সানশাইন বাংলাদেশ।

আজ বুধবার সকাল ৯ টায় জেলা সদরের সয়াধান গড়া-ফুলবাড়ি ঈদগাহ মাঠে ৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়া হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে এসব ঈদ সামগ্রী দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়।

উপহার ব্যাগে চাল, ডাল, তেল, চিনি, সেমাই, দুধ দেয়া হয়। এসব হাতে পেয়ে এই অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটে ওঠে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হাসানুল বান্না।

তিনি বলেন, সমাজের অসহায়, বিধবা ও গরিব মানুষগুলো যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়, সেজন্য প্রতি বছরের মত এবারো সানশাইন বাংলাদেশ তাদেরকে ঈদ সামগ্রী তুলে দিয়েছে। সেই সাথে করোনা মহামারির কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদেরকেও খাদ্যসামগ্রী দেয়া ও আর্থিক সহযোগিতা করে যাচ্ছে সংগঠনটি।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন হিল্লোল খান এবং পরিচালনা করেন উজ্জ্বল খান। এ সময় আরো উপস্থিত ছিলেন আশরাফুল খান, কে এম ইকবাল, দুলাল হোসেন খান, আবু বকর খান, রাশিদুল হাসান রাসেল, সাব্বির আহমেদ।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সানশাইন বাংলাদেশ গত ২৮ ডিসেম্বর যাত্রা শুরু করে। সংগঠনটি সমাজের নারী-শিশুদের প্রাথমিক চাহিদা পূরণ, অসহায় মানুষদের স্বাবলম্বী করা, দুর্যোগে ত্রাণ কার্যক্রম পরিচালনাসহ বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছে।

শেয়ার