Top
সর্বশেষ

খুলনায় করোনায় আরও ২ জনের মৃত্যু

১৭ মে, ২০২১ ১২:২২ অপরাহ্ণ
খুলনায় করোনায় আরও ২ জনের মৃত্যু
খুলনা প্রতিনিধি :

খুলনায় ২৪ ঘন্টায় করোনায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। রোববার (১৬ মে) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এদিকে, খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ৩১ জনের করোনা পজিটিভ এসেছে ।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ৯৪ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৮০ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ৩১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ২৯ জন, বাগেরহাট ১ জন ও যশোর জেলার ১ জন রয়েছে।

মৃতরা হলেন, খুলনার রূপসার মো. বাদশা মিয়া (৫৫) এবং গোপালগঞ্জের মোকছেদপুরের মো. বিশনু খা (৫৫)। এ নিয়ে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৪৮ জনের মৃত্যু হয়েছে। এদিকে খুলনা করোনা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে ৬ জন।

খুলনা করোনা হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার দুপুর সোয়া ১২ টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রূপসার মিল্কি দেয়াড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মোঃ বাদশা মিয়া (৫৫) মৃত্যুবরণ করেন। তিনি ২৪ এপ্রিল খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। সেখানেই চিকিৎসাধীয় অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

এর ৯ ঘন্টা আগে রোববার ভোররাত ৩ টা ১০ মিনিটে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিশনু খা (৫৫) নামে আরেক রেগির মৃত্যু হয়েছে। তিনি গোপালগঞ্জের মোকছেদপুর এলাকার মৃত. নকুল খা’র ছেলে। গত ১১ মে তিনি খুলনা করোনা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সুহাস রঞ্জন হালদার জানান, খুলনা করোনা হাসপাতালে বর্তমানে ৬৩ জন রোগি ভর্তি রয়েছেন। রেডজোনে ৩৯ জন এবং ইয়োলো জোনে ২৪ জন। এরমধ্যে আইসিইউতে রয়েছেন ৬ জন। রোববার সকাল ৮ টা পর্যন্ত একজনের মৃত্যু হয়েছে। পরে দুপুর সোয়া ১২ টায় আরেকজনের মৃত্যু হয়েছে বলে হাসপাতালের সূত্র নিশ্চিত করেছে।

শেয়ার