Top
সর্বশেষ

উচ্চস্বরে গান বাজিয়ে কিশোরীকে গণধর্ষণ, আটক ২

১৭ মে, ২০২১ ৭:২৬ অপরাহ্ণ
উচ্চস্বরে গান বাজিয়ে কিশোরীকে গণধর্ষণ, আটক ২
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কিশোরীর হাত মুখ বেঁধে উচ্চস্বরে গান বাজিয়ে পালাক্রমে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করে। সোমবার (১৭ মে) দুপুরে তাদের জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) খাইরুল ইসলাম ডন ও এলাকাবাসী জানায়, রোববার দুপুরে পীরগঞ্জ পৌর শহরের রঘুনাথপুর মহল্লার এক কিশোরী বাড়ির পাশের দোকানে গেলে একই এলাকার শামীম, রাব্বি এবং রাকিব নামে তিন যুবক তাকে দোকানের পাশের একটি রুমে নিয়ে গিয়ে হাত মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ধর্ষকরা মোবাইল ফোনে উচ্চস্বরে গান বাজায়। পরে তারা কিশোরীকে ঐ অবস্থায় রেখে পালিয়ে যায়। এলাকার লোকজন ঐ কিশোরীকে হাত মুখ বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে তার পিতা মাতা ও পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে শামীমকে এবং রাতে রাব্বীকে গ্রেফতার করে।

এ ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে তিন জনের নামে থানায় মামলা করেছেন। পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য সোমবার ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায় জানান, মামলার অন্য এক আসামিকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

ঠাকুরগাঁও এডিশনাল এসপি মুশফিকুর জামান ও পীরগঞ্জ সার্কেলের এএসপি আহসান হাবীব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার