Top
সর্বশেষ

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন

১৯ মে, ২০২১ ৬:১৭ অপরাহ্ণ
সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন
 সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে হেনস্তা ও মিথ্যা মামলায় কারাগারে প্রেরণের প্রতিবাদ এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (১৯ মে) দুপুরের দিকে সিরাজগঞ্জ প্রেসক্লাব চত্বরে প্রেসক্লাবের সভাপতি হেলাল আহম্মেদের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুসহ নেতৃবৃন্দ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, সাংবাদিকরা হলো জাতির দর্পন। এ জন্যই মহামারি করোনাকালে তথ্য দিয়ে সরকারকে সহায়তা করছে। সাংবাদিক রোজিনা সেই সারির একজন সম্মুখ যোদ্ধা। এতে সাংবাদিকরা সরকারের কাছে প্রশংসিতও হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ে যে ধরনের কর্মকান্ড হচ্ছে তা সরকার প্রধানকে জানাতেই তিনি কাজ করছিলেন। আপোষহীন সাংবাদিক রোজিনাকে নিঃশর্ত মুক্তি ও তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানানো হয়। সেই সাথে এ ঘটনায় জড়িতদের তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়ারও দাবি জানানো হয়েছে। জেলা বাসদ নেতৃবৃন্দ এ দাবিতে সংহতি প্রকাশ করেছেন।

এদিকে একই প্রতিবাদে সিরাজগঞ্জের শাহজাদপুর, উল্লাপাড়া, তাড়াশ ও এনায়েতপুর প্রেসক্লাব চত্বরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। প্রেসক্লাব নেতৃবৃন্দ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

শেয়ার