Top
সর্বশেষ

মানিকগঞ্জে প্রধানমন্ত্রীর এপিএস পরিচয় দানকারী প্রতারক আটক

২১ মে, ২০২১ ২:৫৬ অপরাহ্ণ
মানিকগঞ্জে প্রধানমন্ত্রীর এপিএস পরিচয় দানকারী প্রতারক আটক
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জে র‌্যাব-৪ এক অভিযানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এপিএস-২ পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে রুবেল মিয়া ওরফে শাওন (৩৬) নামের এক যুবককে আটক করেছে।

শুক্রবার (২১ মে) ভোর ৪ টার সময় সদর উপজেলার বেতিলা এলাকা থেকে তাকে আটক করা হয়। রুবেল মিয়া জেলার হরিরামপুর উপজেলার বসন্তপুর গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে বলে জানা গেছে ।

এদিকে র‌্যাব-৪ এর মানিকগঞ্জ সিপিসির সিনিয়র এএসপি উনু মং ফোনালাপে জানান, বেশ কিছুদিন ধরেই রুবেল মিয়া ওরফে শাওন মানিকগঞ্জ এলাকায় নিজেকে মাননীয় প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু পরিচয় দিয়ে বিভিন্ন লোকজনের কাছে গরীবদের মাঝে ত্রাণ বিতরণ করার কথা বলে চাঁদা দাবি করে আসছিলো। এছাড়াও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গণভবন থেকে নৌকা প্রতীক এনে দেওয়ার আশ্বাসও দিয়েছেন অনেককেই। আবার কিছু ব্যক্তিকে কেন্দ্রীয় অথবা জেলা পর্যায়ের কমিটিতে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব দেওয়ার আশ্বাস দিয়ে মোটা অংকের টাকা দাবি করে আসছিলো।

তাছাড়াও ফরিদপুরে একটা খেলার অনুষ্ঠানে বিতরণের জন্য মানিকগঞ্জ ওয়ারলেস গেইট এর ড্রীম টাচ ইলেকট্রনিক এর মালিকের নিকট টেলিভিশন দাবি করে। ওই অভিযোগের প্রেক্ষিতে র‍্যাব-৪, মানিকগঞ্জ  আজ ভোর ৪ টার দিকে মানিকগঞ্জের বেতিলা এলাকা থেকে ওই প্রতারক ( রুবেল মিয়া) কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারের সময় রুবেলের নিকট প্রতারণায় ব্যবহৃত মোবাইল ফোন ও ভূয়া ভিজিটিং কার্ড পাওয়া যায় বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

শেয়ার