Top
সর্বশেষ

শিশু মুরছালিনের লাশ উদ্ধারের ৪৮ ঘণ্টার মধ্যে আটক ২

২১ মে, ২০২১ ৫:৫৮ অপরাহ্ণ
শিশু মুরছালিনের লাশ উদ্ধারের ৪৮ ঘণ্টার মধ্যে আটক ২
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমোহর ইউনিয়নের সাজুরিয়া গ্রামের ছয় বছরের শিশু মুরছালিন অপহরণের চর দিন পর গত বুধবার পাটক্ষেতে থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে পাংশা থানা পুলিশ। লাশ উদ্ধারের ৪৮ ঘন্টার মধ্যে ২ আসামিকে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ।

এ ঘটনায় দায়ের করা মামলায় শিশু মুরছালিনের দাদা হাবিবুর রহমান ও তার চাচাতো ভাই শাকিল আহম্মেদ রণিকে শুক্রবার (২১ মে) গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পঠিয়েছে পুলিশ।

পাংশা মডেল থানা সূত্রে জানা যায়, পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে এস আই মো: জুয়েল রানা, এস আই মো: কামাল হোসেন ও এস আই নবীন বিশ্বাস অভিযান চালিয়ে শিশু মুরছালিন হত্যায় জড়িত থাকার অভিযোগে উপজেলার কলিমহর ইউনিয়নের সাজুরিয়া গ্রাম থেকে মৃত মোহাম্মাদ আলীর ছেলে হাবিবুর রহমান ও মো: নজরুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ রনিকে গ্রেফতার করে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ শাহাদাত হোসেন বলেন, শিশু হত্যায় দায়ের করা মামলার রহস্য উদঘটিত হয়েছে। ঘটনার সাথে জড়িত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। আরো আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

মুরছালিনের বাবা নবাব মন্ডল তার ছেলে নিখোঁজ হওয়ার পরপরই থানায় মামলা করেছিলেন। মুরছালিনের দাদা, চাচা ও চাচাত ভাইয়েরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে তিনি মামলায় অভিযোগ করেন।

শেয়ার