Top
সর্বশেষ

রংপুরে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ৪৭

৩০ মে, ২০২১ ৬:৩৫ অপরাহ্ণ
রংপুরে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ৪৭
রংপুর প্রতিনিধি :

করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগে আরো ২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে এক জন রংপুরের অপরজন দিনাপুর জেলার। শনিবার সকাল থেকে রবিবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টা সময়ের ব্যবধানে তাদের মৃত্যু হয়।

রংপুর বিভাগের ২টি পিসিআর ল্যাবে ২ শত ৮৮ জনের করোনা পরীক্ষা করে ৪৭ জনের শরীওে করোনার জীবানু পাওয়া গেছে। এ নিয়ে বিভাগে ১ লাখ ৩২ হাজার ৬শ’ ৬২ জনের করোনা পরীক্ষা করে ১৮ হাজার ৮শ’ ৯১ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে। এর মধ্যে বিভাগের ৮ জেলায় ৩শ’ ৯২ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১৭ হাজার ৭শ’ ৯৯ জন রোগী ।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আহাদ আলী জানান, ২৪ ঘন্টায় দিনাজপুরে ২৩, রংপুরে ৯, নীলফামারতে ৬, কুড়িগ্রামে   ৪, ঠাকুরগাঁয় ৩, লালমনিরহাটে ১ এবং গাইবান্ধা জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

দিনাজপুর জেলায় ৫ হাজার ৭শ’ ৭৩ জন আক্রান্ত ও ১শ’ ৪৩ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ৯শ’ ৭৩ জন আক্রান্ত ও ৯৬ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৬শ’ ৭২ জন আক্রান্ত ও ৪০ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৭শ’ ৬২ জন আক্রান্ত ও ২২ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৫শ’ ৭৯ জন অক্রান্ত ও ৩৬ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ২শ’ ১৭ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৭৭ জন আক্রান্ত ও ১৪ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ৩৮ জন  আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার