Top
সর্বশেষ

ঝিনাইদহে নারী পাচারকারী রাফি স্ত্রীসহ আটক

৩০ মে, ২০২১ ৭:৫৬ অপরাহ্ণ
ঝিনাইদহে নারী পাচারকারী রাফি স্ত্রীসহ আটক
ঝিনাইদহ প্রতিনিধি :

টিকটক মডেল হওয়ার লোভ দেখিয়ে ভারতে নারীপাচার চক্রে জড়িত থাকার অভিযোগে আশরাফুল ইসলাম ওরফে রাফির বাড়িতে অভিযান চালিয়ে স্ত্রী ও দুই ভাগ্নেকে আটক করেছে র‌্যাবের একটি বিশেষ টিম। এরপর ঝিনাইদহ কোয়ারেন্টাইন সেন্টার থেকে আশরাফুল রাফিকে আটক করা হয়েছে।

রোববার (৩০ মে) ভোরে আশরাফুলের গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপার ৬ নম্বর সারুটিয়া ইউনিয়নের নাদপাড়াতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। স্ত্রী ও ভাগ্নেদের আটকের পর তাদের স্বীকারোক্তিতে আশরাফুলকে আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

আশরাফুলের বাবা আয়নুদ্দিন মন্ডল জানান, ঈদের আগে আশরাফুল ভারতের বেঙ্গালুরু থেকে আসার পর গত ২০ মে পুলিশ ঝিনাইদহ কোয়ারেন্টাইন সেন্টারে নেয়া হয়। রোববার সকালে তাকে সেখান থেকে আটক করতে পারে। আশরাফুল ভারতের নাগরিক হিসেবে বেঙ্গালুরে ১২ বছর ধরে বসবাস করছে।

রোববার ভোরের অভিযানের পর সকাল ৯টার দিকে আশরাফুলেরে বাড়িতে দ্বিতীয় দফা অভিযান চালায় র‌্যাবের বিশেষ টিম। এ সময় আশরাফুলের বাংলাদেশের পাসপোর্ট ও একটি পেনড্রাইভ জব্দ করা হয়।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাশেদ আল মামুন জানান, নাদপাড়া গ্রামের আশরাফুল নামের ভারত ফেরত এক ব্যক্তিকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছিল। গত ২২ তারিখে তার করোনা পরীক্ষার জন্য শরীর থেকে নমুনা নেয়া হয়। রোববার ভোরে র‌্যাবের একটি টিম কোয়রেন্টাইন সেন্টার থেকে তাকে নিয়ে যায়। তার করোনা নেগেটিভ।

শেয়ার