Top
সর্বশেষ

বিয়ের দশ দিনের মাথায় নববধূর আত্মহত্যা

৩১ মে, ২০২১ ৫:২৩ অপরাহ্ণ
বিয়ের দশ দিনের মাথায় নববধূর আত্মহত্যা
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

শ্বশুর বাড়ির লোকজনের শারীরিক নির্যাতন ও কটুকথা সহ্য করতে না পেরে বিয়ের ১০ দিনের মাথায় আত্মহত্যার পথ বেছে নিয়েছে নববধূ অন্তরা খাতুন।

সোমবার (৩১ মে) বেলা সাড়ে ১১ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। অন্তরা খাতুন (১৮) চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর কলোনীপাড়ার কলীম উদ্দিন কলোর মেয়ে।

মৃত অন্তরা খাতুনের বাবা ও এলাকাবাসী বলেন, প্রতিবেশী আশার ছেলে শাহ আলমের সাথে অন্তরা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২২ মে শাহ আলমের বাড়িতে অন্তরার সাথে দুজন একই ঘরে অবস্থান। এলাকার লোকজন বিষয়টি টের পেয়ে আপত্তিকর অবস্থায় তাদেরকে আটক করে। পরে এলাকাবাসী ওইদিনই কাজী ডেকে ৯০ হাজার টাকা দেনমোহরে তাদের বিয়ে দিয়ে দেয়। বিয়ের পর বিষয়টি মেনে না নিয়ে শাহ আলমের পরিবারের লোকজন অন্তরা খাতুনকে শারিরীক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে। এরই এক পর্যায়ে আজ সকাল ১০ টার দিকে অন্তরা খাতুন তার বাবার বাড়িতে যায়। সকাল সাড়ে ১০ টার দিকে অন্তরা খাতুনকে ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে তার বাবার বাড়ির লোকজন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১ টার দিকে মারা যায় অন্তরা খাতুন।

এদিকে, ঘটনার সত্যতা নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খফরুল আলম খান জানান, বিয়ের কয়েক দিনের মাথায় একটা মেয়ের আত্মহত্যাকে রহস্য মনে হচ্ছে। সে কারণে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। সেই সাথে আমরা রহস্য উদঘাটনে তদন্ত চালিয়ে যাচ্ছি। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে সবকিছু বোঝা যাবে।

শেয়ার