Top

কিশোর গ্যাংয়ের হামলায় আহত এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

০৭ জুন, ২০২১ ২:৫৩ অপরাহ্ণ
কিশোর গ্যাংয়ের হামলায় আহত এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু
সাভার প্রতিনিধি :

সাভারে কিশোর গ্যাং সদস্যদের হামলায় আহত এক এস এসসি পরীক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়েছেন। তার নাম জয় হালদার (১৮) ।

সোমবার (৭ জুন) সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত যুবক পূর্ব রাজাশন এলাকার জন হালদারের ছেলে।

পুলিশ জানায়, গত ১৬ মে রাতে সাভারের রাজাশন পলু মার্কেট এলাকায় সওদাগর নামের এক কিশোর গ্যাং লিডার দলবল নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে মারধর করেন। পরে এসএসসি পরীক্ষার্থী জয় হালদার একই সময় ওই স্থান দিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং সদস্যরা সন্দেহ বশত তাকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত জয় হালদারকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে সকালে খবর পেয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

এঘটনার পরে নিহত যুবকের পরিবারের সদস্যরা কিশোর গ্যাং লিডার সওদাগরকে প্রধান আসামি করে আট জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করলেও কিশোর গ্যাং লিডার সওদাগরকে আটক করতে পারেনি।

নিহত জয় হালদার রাজাশন এলাকার সেন্ট যোসেফ স্কুলের এস এসসি পরীক্ষার্থী ছিলো বলে জানিয়েছে তার ভাই উজ্জল হালদার। অপরদিকে আশুলিয়ার বিশমাইল এলাকা থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। এবিষয়টি সাভার মডেল থানার ওসি (তদন্ত) কামাল হোসেন নিশ্চিত করেছেন।

শেয়ার