Top

ফরিদপুরে পূর্ব শক্রতার জেরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ

০৭ জুন, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
ফরিদপুরে পূর্ব শক্রতার জেরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকড়াইল গ্রামে পূর্বশক্রতার জেরে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছে নিহতের পরিবার।

নিহত ব্যক্তি হলেন,মাকড়াইল গ্রামের  হারুন অর রশিদ  হিরু মিয়ার ছেলে  জাহাঙ্গীর হোসেন মিয়া (৫২)।

রোববার (৬ জুন) বিকেলে পুলিশ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ময়না তদন্ত শেষে তার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকালে জাহাঙ্গীর হোসেন মধুখালী থেকে ভ্যানযোগে বাড়ী ফেরার সময় মাকড়াইল গ্রামের কাছে পৌছালে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন তাকে ভ্যান থেকে নামিয়ে মারপিট করে। এসময় স্থানীয়রা উদ্ধার করে মধুখালী সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থা খারাপ হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ রাতে তার মৃত্যু হয়।

নিহত জাহাঙ্গীর হোসেন ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবুল বাশার এর সমর্থক। অপরদিকে ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান ওয়ালিদ হাসান মামুন এর লোকজন এই ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয়রা জানায়।

এদিকে জাহাঙ্গীরের লাশ এলাকায় পৌছলে বিক্ষুব্ধ এলাকাবাসি বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করলে পুলিশ তাতে বাধা দেয়।

এ ব্যাপারে মধুখালী থানার ওসি তদন্ত রথিন্দ্রনাথ জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। তবে এখনো কেউ লিখিত অভিযোগ দেন নাই। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার