Top

সিরাজগঞ্জে চার মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৫

০৭ জুন, ২০২১ ৫:৪৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে চার মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৫
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ ও বগুড়ায় পৃথক ৩টি স্থানে অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব -১২ সদস্যরা। রোববার (৬ জুন) তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মনছের আলী (৪০), নীলফামারী সদর উপজেলার নিউ বাবু পাড়া গ্রামের ফজলু (২৬), আদর্শ পাড়া গ্রামের সাইদুর রহমান (২২), সিরাজগঞ্জ সদর উপজেলার মিরপুর উত্তরপাড়া গ্রামের আলতাফ হোসেন (৪১) ও সলংগা থানার রশিদপুর উত্তরপাড়া গ্রামের পলাতক আসামি সাইদুল ইসলাম (৩০)।

র‌্যাব-১২’র উপ-অধিনায়ক মেজর মশিউর রহমান ও সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলের দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার মিরপুর উত্তরপাড়া গ্রামে অভিযান চালিয়ে ১ গ্রাম হেরোইনসহ আলতাফ হোসেনকে গ্রেফতার করা হয়। এছাড়া সন্ধ্যার দিকে বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর রানীর হাট মোড় এলাকায় অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১৬৯ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত ট্রাকটিসহ ৫টি মোবাইল ও ৭ হাজার টাকা জব্দ করা হয়।

এদিকে ওইদিন গভীর রাতে সিরাজগঞ্জের সলংগা থানার রশিদপুর উত্তরপাড়া গ্রামে অভিযান চালিয়ে পলাতক আসামি সাইদুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

শেয়ার