Top
সর্বশেষ
সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক চেন্নাই টেস্ট: হাসানের তোপে ৩ উইকেট হারিয়ে কাঁপছে ভারত

যাত্রী না থাকায় বিমানের সব ফ্লাইট বাতিল

০২ জুন, ২০২০ ১:২৪ অপরাহ্ণ
যাত্রী না থাকায় বিমানের সব ফ্লাইট বাতিল

সীমিত পরিসরে শুরু হয়েছে বিমান চলাচল। তবে যাত্রী সংকটের কারণে আজ মঙ্গলবারের সব ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

মঙ্গলবার(২ জুন) সকালে সংস্থাটির ডেপুটি জেনারেল ম্যানেজার তাহেরা খন্দকার এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, “মঙ্গলবারের সব ফ্লাইট বাতিল করা হয়েছে। তবে, বুধবার থেকে আবার ফ্লাইট চালু করা হবে। যাত্রীদের চাহিদা অনুযায়ী ৩টি রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট পরিচালনা করা হবে। এর মধ্যে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রুটে একটি এবং ঢাকা-সৈয়দপুর রুটে দুটি ফ্লাইট পরিচালনা করা হবে।”

তবে, বিমান বাংলাদেশ যাত্রীর অভাবে বাতিল করলেও ফ্লাইট পরিচালনা করছে বেসরকারি সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্স ও নভোএয়ার।

মঙ্গলবার ঢাকা থেকে ৩টি রুটে ইউএস বাংলা এয়ারলাইন্সের ১০টি ও নভোএয়ারের ৭টি ফ্লাইট পরিচালিত হবে।

উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে দীর্ঘ দুই মাস বন্ধ থাকার পর সোমবার থেকে সীমিত আকারে দেশের অভ্যন্তরে বিমান চলাচল শুরু হয়।

এর আগে দেশে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর ১৫ মার্চ থেকে আন্তর্জাতিক সব ফ্লাইট বাতিল করা হয়। পরে ৩১ মার্চ থেকে দেশের অভ্যন্তরে বিমান চলাচল বন্ধ ঘোষণা করা হয়।

শেয়ার