Top

সিরাজগঞ্জে নিখোঁজ কিশোরী উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

০৯ জুন, ২০২১ ৭:২৮ অপরাহ্ণ
সিরাজগঞ্জে নিখোঁজ কিশোরী উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের উল্লাপাড়া ও সলঙ্গায় অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতারসহ ১ কিশোরী ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- উল্লাপাড়া উপজেলার চেংটিয়া পূর্বপাড়া গ্রামের মোঃ তছির উদ্দিনের ছেলে মোঃ হিরো মিয়া (৩০) ও সলঙ্গা থানার জালসুকা মধ্যপাড়া গ্রামের মোঃ ছোরহাব আলীর ছেলে মোঃ সবুজ মিয়া (২৪) এবং উদ্ধারকরা ভিকটিম হলো- শাহজাদপুর উপজেলার ইসলামপুর গ্রামের কিশোরী (নাম ঠিকানা অপ্রকাশিত)। র‌্যাব-১২’র এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল মঙ্গলবার বিকেল ৫ টার দিকে উল্লাপাড়া উপজেলার কুচিয়ামারা বাজারে অভিযান চালিয়ে ১ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী হিরো মিয়া ও সবুজ মিয়াকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ৯’শ টাকা উদ্ধার ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এর আগে বিকেল ৪টার দিকে শাহজাদপুর থেকে নিখোঁজ হওয়া জনৈক কিশোরীকে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় ফুড ভিলেজ হোটেলের পার্শ্ব থেকে র‌্যাব সদস্যরা উদ্ধার করে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার