Top

তেঁতুলিয়ায় কাভার্ড ভ্যান ও পিক-আপের সংঘর্ষে নিহত ২

১০ জুন, ২০২১ ১২:১১ অপরাহ্ণ
তেঁতুলিয়ায় কাভার্ড ভ্যান ও পিক-আপের সংঘর্ষে নিহত ২
তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি  :

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় কাভার্ড ভ্যান ও পিক-আপের  মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। বুধবার (৯ জুন) রাত ১০ ঘটিকার সময় তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ভেরসা নদীর ব্রীজের কাছে এ ঘটনা ঘটে।

নিহত পিক-আপ চালক রুবেল হোসেন (২০), ও যাত্রী স্বপন (১৮) নামের দুই জন মৃত্যুবরণ করেন। সুজন আলী (১৯) নামের আরেক যাত্রী গুরুতর হওয়ায় চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল তেঁতুলিয়া উপজেলার কালান্দীগঞ্জ বোলায়মারী এলাকার কালু মিয়ার ছেলে এবং যাত্রী স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে। আহত সুজন বোয়ালমারী এলাকার  সোহরাব  আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, রাত ১০ ঘটিকার সময় পঞ্চগড়  থেকে তেঁতুলিয়ায় যাচ্ছিলেন তারা। ওই সময় যাত্রী হিসেবে স্বপন ও সুজন নামের দুইজন ব্যক্তি পিক-আপে ওঠে। তেঁতুলিয়া যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে পিক আপের চালক মৃত্যুবরণ করেন। অন্যরা গুরুতর হওয়ায় পুলিশ ও স্থানীয়রা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে এবং ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক স্বপনকে মৃত ঘোষণা করেন। তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রবিউল আজম বিষয়টি  নিশ্চিত করেছেন।

শেয়ার