Top

ধামরাইয়ে ট্রাক চাপায় ভ্যান উল্টে নিহত ১

১১ জুন, ২০২১ ৩:১০ অপরাহ্ণ
ধামরাইয়ে ট্রাক চাপায় ভ্যান উল্টে নিহত ১
সাভার প্রতিনিধি :

ধামরাইয়ের একটি আঞ্চলিক সড়কে ট্রাক চাপায় আব্দুল সালাম (৪৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো চার জন।

শুক্রবার (১১ জুন) সকাল ৭টার দিকে উপজেলার শ্রীরামপুর-সুয়াপুর আঞ্চলিক সড়কের ভাটা খুলার পাশে এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুল সালাম উপজেলার নান্নার ইউনিয়নের চাউনা এলাকার মৃত সামাদ হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে আব্দুস সালাম গরুর দুধ বিক্রি করতে অটো ভ্যান যোগে শ্রীরামপুর বাজারে যাচ্ছিলো। ভ্যানটি ভাটার খোলার কাছে পৌঁছালে পিছন থেকে আসা একটি দ্রুতগামী মাটি ভর্তি ট্রাক ওভারটেক করতে গেলে ভ্যানটি উল্টে যায়। এসময় সালাম ভ্যান থেকে রাস্তায় পরে গেলে তার উপর দিয়ে ট্রাক চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ভ্যানের চালক নইমুদ্দিনসহ (৩৫) আরো তিন জন ভ্যান থেকে পাশের গর্তে পরে যায়।

ভ্যান চলক নইমুদ্দিন জানান, আমি চারজন যাত্রী নিয়ে শ্রীরামপুর বাজারে যাচ্ছিলাম। ভাটার খোলার কাছে পৌঁছালে একটি দ্রুতগতির মাটির ট্রাক আসে। ট্রাকটি খুব দ্রুত ওভারটেক করতে গেলে আমাদের ভ্যান সজোরে ধাক্কা দিলে আমি নিয়ন্ত্রণ হাড়িয়ে ফেলি। এবং আমার ভ্যানটি উল্টে গিয়ে আমিসহ সব যাত্রী পরে যায়। সালাম ভাই রাস্তায় পড়ে গেলে ট্রাক তার উপর দিয়ে চলে যায়। ট্রাকটি পালিয়ে যাওয়ায় তাৎক্ষনিক শনাক্ত করা যায়নি।

এ বিষয়ে ধামরাই থানার ডিউটি অফিসার এস আই নজরুল ইসলাম জানান, এ বিষয়ে কোন তথ্য নেই বা অভিযোগ নিয়ে কেউ আসেননি।

শেয়ার