Top

চালকের আসনে হেলপার, দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের

১২ জুন, ২০২১ ১২:০৮ অপরাহ্ণ
চালকের আসনে হেলপার, দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলা সদরের জাফপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহিন (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ জুন) বিকেল ৬ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শাহিন সদর উপজেলার জাফরপুর গ্রামের মসজিদপাড়ার আরিফের ছেলে।

এ ঘটনায় পুলিশ ট্রাক ও হেলপারকে আটক করলেও পালিয়ে যায় চালক। প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার দুপুর ২ টার দিকে শাহিন নিজ বাড়ি থেকে একটি সাইকেলযোগে পাশ্ববর্তী মুন্না মোড় নামকস্থানে মোবাইল ফোনে রিচার্জ করতে যাচ্ছিল। এসময় পিছন দিক আসা দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ট্রাকের চাকায় শাহিন পিষ্ট হয়। পরে স্থানীয়রা শাহিনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে চার ঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শাহিনের দাদা বলেন, আমার নাতি সাইকেল নিয়ে মোবাইল ফোনে রিচার্জ করতে যাচ্ছিল। এসময় পিছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দিলে চাকার নিচে পড়ে শাহিন। এসময় ট্রাকের ড্রাইভার ছিল না। হেলপার গাড়ি চালাচ্ছিল। শাহিনরা দুই ভাই। বছর চারেক আগে শাহিনের মা মারা গেছেন। বাবার সাথে রাজিমিস্ত্রীর কাজ করতো শাহিন।

এদিকে, খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাকটি জব্দ করে। এসময় ট্রাকের হেলপার রিয়াজুল ইসলামকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়। হেলপার রিয়াজুল ইসলাম (২০) আলমডাঙ্গা উপজেলায় হাকিমপুর গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডা. ওয়ালিউর রহমান নয়ন বলেন, শাহিনের দুই পা বিভিন্নস্থানে ভেঙ্গে ক্ষতবিক্ষত হয়ে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী রেফার্ড করা হয়েছিল। তবে বিকেল ৬ টার দিকে তার মৃত্যু হয়।

শেয়ার