Top

হুমকি দিয়ে পুলিশকে পেটালো ২ ছাত্রলীগ কর্মী

১৩ জুন, ২০২১ ২:৫৮ অপরাহ্ণ
হুমকি দিয়ে পুলিশকে পেটালো ২ ছাত্রলীগ কর্মী
সিলেট প্রতিনিধি :

সিলেট নগরীর ব্যাস্ততম চৌরাস্তা চৌহাট্টা পয়েন্ট এলাকায় সিগন্যাল অমান্য করে মোটরসাইকেল নিয়ে এগিয়ে যেতে বাঁধা দেয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্টকে পিটিয়েছে সৌরভ চৌধুরী ও বাদল চৌধুরী নামের দুই ছাত্রলীগ কর্মী।

শনিবার (১২ জুন) নগরীর চৌহাট্টা পয়েন্টে কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ জসিম উদ্দিনকে মারধরের ঘটনায় ওই ছাত্রলীগ কর্মীদের গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি এসএম আবু ফরহাদ। তিনি জানান, ঘটনাস্থল থেকে অভিযুক্ত সৌরভসহ তার সাথে বাদল চৌধুরী নামের আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, হামলাকারী সৌরভ সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের পীরপুর গ্রামের সন্তোষ ঘোষের ছেলে এবং মহানগর সহ-সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলয়ের ছাত্রলীগ কর্মী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২টার দিকে চৌহাট্টা পয়েন্টে তীব্র যানজট সৃষ্টি হয় এবং চারদিকের সড়কেই গাড়ির লম্বা লাইন লেগে যায়। এসময় ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ জসিম উদ্দিন দু’দিকের গাড়ি বন্ধ করে অপর দু’দিকের সড়কে গাড়ি ছাড়েন। তখন ছাত্রলীগ কর্মী সৌরভ ট্রাফিক পুলিশের সিগন্যাল অমান্য করে মোটরসাইকেল নিয়ে এগিয়ে যেতে চাইলে সার্জেন্ট জসিম উদ্দিন বাঁধা দেন। এসময় সৌরভ উত্তেজিত হয়ে বলে উঠে ‘আমি ছাত্রলীগ করি, ফোন দিলে তর অবস্থা বেহাল হয়ে যাবে’ এ কথা বলে ট্রাফিক সার্জেন্টকে হুমকি দিয়ে তেড়ে গিয়ে মারধর শুরু করেন। এতে ট্রাফিক সার্জেন্ট বেশ আহত হন।

খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ দ্রুত চৌহাট্টা পয়েন্টে গিয়ে ঘটনাস্থল থেকে সৌরভ ও তার ভাই বাদলকে আটক করে এবং আহত ট্রাফিক সার্জেন্ট জসিমকে পুলিশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ বলেন, এ ঘটনায় সৌরভ চৌধুরী ও বাদল চৌধুরী নামের দু’জনকে আটক করা হয়েছে। সৌরভ সার্জেন্টকে মারধর করে এসময় তার সাথে বাদল চৌধুরী ছিলো। দু’জনের বিরুদ্ধে ট্রাফিক সার্জেন্ট জসিম উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

শেয়ার