Top

বঙ্গবন্ধু সেতুর উপর দুই পরিবহনের সংঘর্ষ, নিহত ২

১৩ জুন, ২০২১ ৪:২০ অপরাহ্ণ
বঙ্গবন্ধু সেতুর উপর দুই পরিবহনের সংঘর্ষ, নিহত ২
সিরাজগঞ্জ প্রতিনিধি :

বঙ্গবন্ধু সেতুর উপর সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৯ জন আহত হয়েছেন। নিহতরা হলো-নীলফামারী জেলার ডিমলা উপজেলার গয়াবাড়ি গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে মজনু (৩৩) ও একই গ্রামের রমজান আলীর ছেলে নূরুল ইসলাম (৩৫)।

রোববার (১৩ জুন) ভোররাত সাড়ে ৩ টার দিকে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ম্যাক্স গাড়ি (কাকড়া গাড়ি) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে শ্যামলী পরিবহনের একটি গাড়ি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ম্যাক্স গাড়ি (কাকড়া গাড়ি) রোববার ভোররাত সাড়ে ৩ টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ১৮ নম্বর পিলারের কাছে উল্টে যায়। এ সময় শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ম্যাক্স গাড়িটিতে আগুন ধরে পুড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই ২ জন নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। হতাহতদের উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, সেতুর মাঝখানে এ দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেন প্রায় এক ঘণ্টা বন্ধ থাকার কারণে মহাসড়ক জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে ঢাকামুখী লেনেও তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি রেকার দিয়ে অপসারণের পর যান চলাচল স্বাভাবিক হলেও এখনো থেমে থেমে যানজট অব্যাহত থাকায় যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। যানজট নিরসনে পুলিশ সার্বক্ষণিক কাজ করছেন বলে উল্লেখ করেন ওসি। দুঘর্টনা কবলিত কাকড়া গাড়িটি পুড়ে গেলেও শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসটি থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

শেয়ার