Top

১২ হত্যাসহ ৩০ মামলার আসামি গ্রেফতার

১৯ জুন, ২০২১ ৬:১৮ অপরাহ্ণ
১২ হত্যাসহ ৩০ মামলার আসামি গ্রেফতার

কুমিল্লায় ভারতে পালিয়ে যাওয়ার সময় ১২টি হত্যাসহ ৩০টি মামলার আসামি রেজাউল করিমকে (৩৪) গ্রেফতার করেছে বিজিবি। শুক্রবার (১৮ জুন) দিবাগত রাত দেড়টার দিকে কুমিল্লার কোতোয়ালি থানার ভারতীয় সীমান্ত গোলাবাড়ী কেরানীনগর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রেজাউল করিম সদর দক্ষিণ উপজেলার বল্লভপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

রেজাউলের ব্যাগ তল্লাশি করে একটি রিভলভার এবং ম্যাগাজিনসহ চারটি গুলি, ১৬ পিস ইয়াবা, এক প্যাকেট নতুন ধরনের ভারতীয় কৌটা মাদক, ভারতীয় পরিচয়পত্র তিনটি, ভারতীয় ইউসিবি ব্যাংকের ডেবিট কার্ড দুটি, ভারতীয় বিভিন্ন প্রকার কার্ড সাতটি, বাংলাদেশি নগদ টাকা ৭৮৫ টাকা এবং ১০ দিরহাম কাতারের মুদ্রা উদ্ধার করা হয়।

শনিবার ( ১৯ জুন) বিকেল ৪টায় ১০ বিজিবির অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রেজাউর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রাত ১টায় ওঁৎ পেতে থাকা বিজিবির টহল দল ভারত থেকে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের সময় রেজাউলকে দেখতে পায় এবং চ্যালেঞ্জ করে। এ সময় তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবির টহল দল তাকে ধাওয়া করে একটি ব্যাগসহ গ্রেফতার করে।

১০ বিজিবির অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রেজাউর রহমান বলেন, শীর্ষ সন্ত্রাসী রেজাউল ভারতে অবৈধভাবে অবস্থান করে বাংলাদেশে হত্যা, চাঁদাবাজি এবং ধর্ষণের মত নানা অপকর্মে লিপ্ত ছিলেন। এই নিয়ে থানায় ১২টি হত্যা মামলাসহ ৩০টি মামলা চলমান রয়েছে।

শেয়ার