Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

দুই বছরের চুক্তিতে নেইমারের ক্লাবে যাচ্ছেন রামোস

০২ জুলাই, ২০২১ ৪:৫৭ অপরাহ্ণ
দুই বছরের চুক্তিতে নেইমারের ক্লাবে যাচ্ছেন রামোস

রিয়াল মাদ্রিদের সঙ্গে ইতি টেনেছেন ১৬ বছরের চুক্তির। বিদায় বেলায় অবশ্য বলেছেন একদিন ফিরে আসবেন আবারও। তবে খেলোয়াড়ি জীবনটা যে এখনো বাকি সার্জিও রামোসের। আগামী মৌসুমে কোথায় খেলবেন রিয়ালের সমর্থক বনে যাওয়া এই ডিফেন্ডার?

এতদিন এটিই ছিল বড় প্রশ্ন। এবার জানা গেল, রামোসের পরের গন্তব্য ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে। নেইমারদের ক্লাবের সঙ্গে দুই বছরের চুক্তির কথা জানিয়েছে ব্লেচার রিপোর্ট ফুটবল।

২০২৩ সাল পর্যন্ত রামোসের সঙ্গে চুক্তির কথা রয়েছে ক্লাবটির। ফ্রি অ্যাজেন্ট হিসেবেই তাকে দলে ভেড়াতে পারবে পিএসজি। এই চেষ্টা তারা শুরু করেছিল চলতি বছরের জানুয়ারিতে। অবশেষে সফল হচ্ছে তারা।

সময়টা এমনিতে ভালো যাচ্ছে না রামোসের। গত মৌসুমের বেশির ভাগটাই ইনজুরিতে মাঠের বাইরে কাটাতে হয়েছে তাকে। স্পেনের এবারের ইউরোর দলেও তাকে রাখেননি কোচ লুইস এনরিকে। রিয়াল ছাড়ার সময়ই শোনা যাচ্ছিলো, রামোসের পরবর্তী গন্তব্য হতে পারে পিএসজি। সত্যি হতে যাচ্ছে সেটিই।

শেয়ার